কুমিল্লায় ৫২ কেজি গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রো গাড়ী উদ্ধর , আটক ২

ক্রাইম রিপোর্টঃ কুমিল্লা কোতয়ালী থানাধীন এলাকায় ৫২ কেজি গাঁজা ও মদক পরিবহনে ব্যবহৃতি একটি মাইক্রো গাড়ী উদ্ধার সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কুমিল্লা কোতয়ালী মডেল থানা পুলিশ।
সোমবার (০৪ মার্চ) রাত ২৩:৩০ ঘটিকার সময় কোতয়ালী মডেল থানাধীন ছত্রখীল পুলিশ ফাঁড়িতে কর্মরত এসআই (নিরস্ত্র)/ মোঃ আব্দুর রাহিম ও সঙ্গীয় ফোর্সসহ কোতয়ালী মডেল থানাধীন ৪নং আমড়াতলী ইউনিয়নের কবিরাজ বাজারের উত্তর পাশে ধিষঃড়হ শো-রুমের সামনে পাকা রাস্তার উপর একটি মাইক্রো গাড়ী যাহা রেজিঃ নং-ঢাকা মেট্রো-চ-৫৩-৪৭৮০ এবং ইঞ্জিন নং ও চেসিস নং অস্পষ্ট তল্লাশি করে ৫২ কেজি গাঁজা উদ্ধার সহ ২ জন আসামী গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃত আসামী হলো:
১। মোঃ স্বপন মিয়া(৩০), পিতা-মোঃ রুপ মিয়া, মাতা-মোসাঃ নিলুফা বেগম ,স্থায়ী: গ্রাম- দূর্গাপুর (মধ্যপাড়া (ইটালি মার্কেট) , উপজেলা/থানা- কুমিল্লা কোতয়ালী, জেলা -কুমিল্লা,
২। মোঃ রাব্বি(২১), পিতা-মৃত আবুল কাশেম, মাতা-রোকসানা আক্তার ,স্থায়ী: গ্রাম- গোওরাঙ্গলা, উপজেলা/থানা- কসবা, জেলা -ব্রাহ্মণবাড়িয়া, বর্তমান: গ্রাম- দূর্গাপুর (মধ্যপাড়া ইটালি মার্কেট) , উপজেলা/থানা- কুমিল্লা কোতয়ালী, জেলা -কুমিল্লাদেরকে গ্রেফতার করেন।

উক্ত ঘটনায় কোতয়ালী মডেল থানায় এজাহার দায়ের করলে কোতয়ালী মডেল থানায় মামলা রুজু করা হয়।

Leave a Reply