গাইবান্ধা-৫ আসনের ভোট বন্ধের তথ্য সঠিক নয়: ইসি

বাংলা নিউজ ডেস্কঃ গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনে ভোটগ্রহণ বন্ধের তথ্য সঠিক নয় বলে জানিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।  এ ধরনের গুজবে কান না দিতে এবং আগাম তথ্য প্রদান না করতে সবাইকে অনুরোধ জানানো হয়েছে। শুক্রবার ইসির জনসংযোগ কর্মকর্তা মোঃ শরিফুল আলম এক বিজ্ঞপ্তিতে এ অনুরোধ জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, “৩৩ গাইবান্ধা-৫ আসনের ভোট বন্ধ করেছে নির্বাচন কমিশন” শিরোনামে দেশের বিভিন্ন টিভি চ্যানেলের স্ক্রলে এবং প্রিন্ট ও অনলাইন মিডিয়ার অনলাইন ভার্সনে এ সংক্রান্ত তথ্য প্রচার করা হচ্ছে। প্রকৃতপক্ষে মাননীয় কমিশন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ৩৩ গাইবান্ধা-৫ আসনের নির্বাচনের ভোটগ্রহণ বন্ধ করা সংক্রান্ত কোন সিদ্ধান্ত গ্রহণ করেননি। এ তথ্যটি অসত্য ও ভিত্তিহীন।

এ তথ্যে সংশ্লিষ্ট আসনের নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, ভোটারসহ সংশ্লিষ্ট সকলকে বিভ্রান্ত না হওয়ার জন্য মাননীয় নির্বাচন কমিশন সর্বসাধারণকে আহ্বান জানাচ্ছেন। একইসাথে দেশের সকল ধরনের গণমাধ্যমে “৩৩ গাইবান্ধা-৫ আসনের ভোট বন্ধ করেছে নির্বাচন কমিশন” এ ধরনের বিভ্রান্তিমূলক সংবাদ প্রচার না করার জন্য বাংলাদেশ নির্বাচন কমিশনের পক্ষ থেকে সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করা যাচ্ছে।

Leave a Reply