শপথ নিলেন মাননীয় প্রধানমন্ত্রীর নিকট কুমিল্লায় বিপুল ভোটে নির্বাচিত প্রথম নারী মেয়র

বাংলা নিউজ ডেস্ক( সম্পাদকীয় কলাম) : বৃহস্পতিবার (তারিখ :০৪.০৪.২০২৪ ইং) সকালে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ে শপথ নিলেন কুমিল্লা সিটি কর্পোরেশন উপনির্বাচন -২০২৪ ইং প্রথম নারী ‘মেয়র’ ডা: তাহসিন বাহার সুচনা।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুমিল্লা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ডা: তাহসিন বাহার সুচনা সহ উপস্তিত সকল জন প্রতিনিধিদেরকে উদ্দেশ্যে বলেন -‘ আপনারা জনগণের ভোটে নির্বাচিত। জনগণের কল্যাণে সেবা যদি নিশ্চিত করতে পারেন, তাহলে আগামী ভবিষ্যৎ নির্বাচনে বিজয় নিয়ে কোন চিন্তা থাকবে না। জনগণ আপনার উপর আস্থা রাখবে, বিশ্বাস রাখবে, উপস্থিতি নবনির্বাচিত সকল জনপ্রতিনিধিগণ এই কথাটাই আপনারা মনে রাখবেন।জনসেবা ও রাষ্ট্রের কল্যাণের দিকে গুরুত্ব দিবেন সেটাই আমি চাই।
উল্লেখ্য গত কুমিল্লা সিটি কর্পোরেশন উপনির্বাচন -২০২৪ ইং কুমিল্লায় মেয়র পদে ভোট গ্রহন করা হয়।উক্ত ভোটে সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীদেরকে পরাজিত করে বিপুল ভোটে নির্বাচিত হয় ডা: তাহসিন বাহার সূচনা। তিনি কুমিল্লার স্বনামধন্য মানবিক নারী নেত্রী ও জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা। যেই সংগঠনটি বিগত দিন ধরে কুমিল্লার গণমানুষের জন্য মানবিক কল্যাণময় কাজ করে আসছে।

 

ডা: তাহসিন বাহার সূচনা কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সফল সাংগঠনিক সম্পাদক।কুমিল্লা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ডা: তাহসিন বাহার সুচনা কুমিল্লার সংসদীয় -৬ আসনের জনগনের ভোটে চার বার নির্বাচিত গণমানুষের প্রিয় নেতা ও বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দীন বাহারের জ্যৈষ্ঠ্য কন্যা।

Leave a Reply