আমার ফুফু নৌকা আপনারে দেয় কিন্তু বৈঠা আমারে দেয়: নিক্সন চৌধুরী

বাংলা নিউজ ডেস্কঃ ফরিদপুর-৪ আসনের এমপি মজিবর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, আমার ফুফু (শেখ হাসিনা) নৌকা আপনারে দেয় কিন্তু বৈঠা আমারে দেয়। আজকে ১০ বছর পর কাজী সাহেব আপনি মঞ্চে উইঠা খালি কান্দেন, খালি কান্দেন, কান্দেন কেন কাজী সাব। গত ১০ বছরে জনগণের কোনো খোঁজ খবর নেন নাই। করোনার সময় আসেন নাই, ১০ বছরে ২০টি ঈদে একবারের জন্য আসেন নাই।

সোমবার রাত ৮টার সময় ভাঙ্গা উপজেলার তুজারপুর ইউনিয়নের জান্দি গ্রামে উঠান বৈঠকে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আমি গত ১০ বছরে ২০টি ঈদ আমার স্ত্রী, সন্তান ও মায়ের সঙ্গে ঈদ করতে পারি নাই। তিন থানার জনগণের সঙ্গে ঈদ করেছি। আজকে যদি আপনারা ভোট না দেন আমি আমার স্ত্রী সন্তানদের কাছে কি জবাব দেব। তখন আমার জবাব দেওয়ার ভাষা থাকবে না। আমি উন্নয়ন করেছি আপনাদের সুখ-দুঃখের সময় কাছে থেকেছি। সাধ্যমত সহযোগিতা করছি স্কুল কলেজ রাস্তাঘাট বিদ্যুৎ সব করে দিয়েছি এইজন্য ভোটের হকদার আমি। পাঁচ বছর পর আইসা কাজি সাহেব কয় নৌকা নৌকা।

তুজারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. অলিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাদাত হোসেন, অ্যাডভোকেট জহুরুল হক মিঠুন, যুবলীগ নেতা জাহিদ মুন্সী, আকরাম আলী, কবির মুন্সিসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বারগণ, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগসহ প্রমুখ।

Leave a Reply