কুমিল্লা জেলা গোয়েন্দা শাখা (ডিবি) দ্বারা ২৪ কেজি গাঁজা ও ০১টি পিকআপ গাড়ি সহ আটক ০২

বাংলা নিউজ ডেস্কঃ কুমিল্লা কোতয়ালী মডেল থানাধীন এক বিশেষ অভিযানে ২৪ কেজি গাঁজা ও ০১টি পিকাআপ উদ্ধরসহ ০২ জন আসামী গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।
বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ০৩.১০ ঘটিকায় জেলা গোয়েন্দা শাখা, কুমিল্লার একটি টিম কুমিল্লা জেলায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কুমিল্লা কোতয়ালী মডেল থানাধীন আলেখারচর বিশ্বরোড সংলগ্ন ঢাকা মুখী পাকা সড়কের উপর চেকপোস্ট ডিউটি করে ০১টি পিকআপ গাড়ি তল্লাশি করে ২৪(চব্বিশ) কেজি গাঁজাসহ ২ জন আসামী আটক করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন:-
১। মোঃ নাজমুল (২৭), পিতা- মোকারম হোসেন, মাতা-তাজনুর বেগম, সাং-নুরপুর, থানা-মিঠাপুকুর, জেলা-রংপুর, বতমান সাং- নরসিংহপুর (মুনতাহা মেম্বার এর বাড়ি), থানা- আশুলিয়া, জেলা ঢাকা।
২। মোঃ হাসেম (৪০), পিতা-মৃত আলী হোসেন, মাতা- মৃত আফতাবের নেছা, সাং- রতনেরখিল, থানা-চন্দ্রগঞ্জ জেলা-লক্ষীপুর, বর্তমান সাং- জামগড়া (কাঠাল তলা-আব্দুল কুদ্দুস এর বাড়ী), থানা-আশুলিয়া, জেলা-ঢাকা।

উক্ত ঘটনায় কুমিল্লা কোতয়ালী মডেল থানায় মামলা নং- ৪৫, তারিখ- ১৮/০৪/২৪খ্রিঃ, ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর টেবিল ১৯(গ) অনুযায়ী মামলা রুজু করা হয়েছে। এই অভিযান মাদক প্রতিরোধে একটি বড় ধাপ হিসেবে দেখা হচ্ছে।

Leave a Reply