গোমতী ইয়ুথ সোশ্যাল অর্গানাইজেশন বাংলাদেশ এর কমিটি ঘোষনা করা হলো

মওদুদ শুভ্রঃ কুমিল্লায় গোমতী ইয়ুথ সোশ্যাল অর্গানাইজেশন বাংলাদেশ সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (৬ অক্টোবর)  কুমিল্রা প্রেস ক্লাবে বিকাল ৪.৩০ ঘটিকার সময় রাসেল আহাম্মদ ভূইয়ার সভাপতিত্বে মো} মেহেদী হাসান এর সঞ্চালনায় গোমতী ইয়ুথ সোশ্যাল অর্গানাইজেশন বাংলাদেশ নামীয় অসহায় ও ছিন্নমূল মানুষকে রক্তদান সহ অন্যান্য মানবিক সেবায় নিয়োজিত  সংগঠনটির  প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোহাম্মদ রাশেদ আলম এর উপস্থিতিতে সংগঠনটির পূর্ণাঙ্গ  কমিটি ঘোষণা করা হয়েছে।

রাসেল আহাম্মদ ভূঁইয়াকে সভাপতি, আশিকুর রহমান ও রফিকুল ইসলামকে সহ সভাপতি, মোঃ মেহেদী হাসানকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করে সংগঠনটির ৮১ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষনা শেষে শপথ বাক্য পাঠ করান গোমতী ইয়ুথ সোশ্যাল অর্গানাইজেশন বাংলাদেশ সংগঠনের সম্মানিত উপদেষ্টা আবু হেনা বিন মোস্তফা।

কোরআন তেলওয়াত ও জাতীয় সংগীত এর মাধ্যমে অনুষ্ঠানটি পরিচালনা করা হয়।

সংগঠন এর উপদেষ্টা পরিষদে উপদেষ্টা ও প্রধান পৃষ্ঠপোশক করা হয় কুমিল্লা সাবেক সিভিল সার্জন ও কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালের সাবেক পরিচালক ডাঃ মুজিব রহমানকে।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আবু হেনা মোস্তফা। আলোচনায় তিনি  সংগঠন কে এগিয়ে নিয়ে যেতে হবে সমাজে অসহায় মুমূর্ষু ও সুবিধা বঞ্চিত ছিন্নমূল মানুষের পাশে গিয়ে দাঁড়ানোর পরামর্শ  দেন।

এছাড়া উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গোমতী ইয়ুথ সোশ্যাল অর্গানাইজেশন বাংলাদেশ সংগঠনের মিডিয়া পার্টনার দৈনিক বাংলা নিউজ এর সম্পাদক ও প্রকাশক জনাব মওদুদ অাব্দুল্লাহ শুভ্র, বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক কমিটির সাবেক সভাপতি মোঃ নাঈম ইসলাম, সংগঠনের প্রধান নির্বাহী সাঈদুর রহমান রিফাত. পরিচালক সদস্য মোঃ তাইমুন ইসলাম তুষার।

 

Leave a Reply