বিএনপিকে হরতাল-অবরোধ বন্ধের আহবান তৃণমূল বিএনপির

বাংলা নিউজ ডেস্কঃ বিএনপিকে হরতাল ও অবরোধ বন্ধের আহবান জানিয়েছেন তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমূর আলম খন্দাকার। একই সঙ্গে যারা যানবাহনে আগুন দিয়ে নৈরাজ্য করেছে তাদেরও এ পথ সরে যেতে অনুরোধ করেছেন তিনি।

শুক্রবার সন্ধ্যায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জের রূপগঞ্জের রূপসী খন্দকার বাড়িতে নির্বাচনী প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির চলমান আন্দোলন নিয়ে তৈমুর আলম খন্দকার বলেন, দূর থেকে টেলিফোনে গাড়ি পোড়ানো নির্দেশ পেয়ে যারা গাড়িতে আগুন দেয় তাদের উচিত আগে নিজের গাড়িতে আগুন দেয়া। অন্যকে ক্ষতিগ্রস্ত না করে আগে নিজের গাড়ি পুড়িয়ে দেখান। কেন হরতাল করেন, এগুলো বন্ধ করেন। পাশাপাশি যারা কোনো সহিংসতায় জড়িত নয়, শুধু রাজনীতি করে তাদের বাড়িঘরে হানা দিয়ে হয়রানি বন্ধে পুলিশের কাছে অনুরোধ করেন তিনি।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ থাকবে- যারা বিরোধী রাজনীতি করে তাদের বাড়িঘর ও পরিবারে সরকারের নিরাপত্তা দেওয়া প্রয়োজন।

এসময় রূপগঞ্জের বর্তমান আওয়ামী লীগের সংসদ সদস্যের সমালোচনা করে তিনি বলেন, এখানে স্থানীয়রা জমি বিক্রি করতে পারে না, জমি বিক্রি করতে হলে এমপির পরিবার কাছে করতে হয়। এমনকি এলাকায় চাঁদাবাজী, সন্ত্রাসী করে তার ব্যক্তিগত সহযোগীদের মদদে। আমি নির্বাচিত হলে আমার কোনো ব্যক্তিগত সহযোগী থাকবে না।

আরো দুই বিভাগে নৌকার প্রার্থী চূড়ান্ত, বাদ পড়েছেন জনবিচ্ছিন্নরাআরো দুই বিভাগে নৌকার প্রার্থী চূড়ান্ত, বাদ পড়েছেন জনবিচ্ছিন্নরা
শেখ হাসিনার সাক্ষাৎ পাচ্ছেন ৩৩৬২ মনোনয়নপ্রত্যাশীশেখ হাসিনার সাক্ষাৎ পাচ্ছেন ৩৩৬২ মনোনয়নপ্রত্যাশী
তিনি বলেন, নির্বাচন কমিশন সুষ্ঠু ভোটের আয়োজন করবে এবং রূপগঞ্জের মানুষ নিজেদের বাঁচাতে আমাকে ভোট দিয়ে জয়ী করবে।

এসময় তৃণমূল বিএনপির যুগ্ম মহাসচিব জহিরুল হক ও ফয়েজ আহাম্মেদসহ বিভিন্ন প্রার্থী, প্রত্যাশীরা উপস্থিত ছিলেন।

এর আগে তৃণমূল বিএনপির স্থানীয় নেতাকর্মীরা মিছিল নিয়ে প্রস্তুতি সভায় যোগ দেন।

Leave a Reply