কুমিল্লায় চোরাইকৃত ঔষধ উদ্ধারসহ আটক ৪

বাংলা নিউজ ডেস্কঃ কুমিল্লা মহানগরীর ঝাউতলাস্থ ‘‘খান ফার্মেসি থেকে চুরি যাওয়া ঔষধ সহ বিপুল চোরাই ঔষধ , ০১টি পিকআপ উদ্ধারসহ ০৪ জনকে গ্রেফতার করেছে কুমিল্লা কোতয়ালি থানার পুলিশ।

গত ১০/১২/২০২৩খ্রি: তারিখ দিবাগত রাত ১১.৩০ ঘটিকা হইতে ভোর অনুমান ০৫.৩০ ঘটিকার মধ্যে যে কোন সময় কোতয়ালী মডেল থানাধীন ঝাউতলাস্থ জনৈক রাসেল আহমেদ (৩৭), পিতা-দৌলত খান এর খাঁন ফার্মেসীর তালা ভেঙ্গে অজ্ঞাতনামা চোর/চোরেরা ফার্মেসির ভিতরে থাকা বিভিন্ন কোম্পানীর মূল্যবান ঔষধ এবং সার্জিক্যাল সামগ্রী সহ আনুমানিক ২০,০০,০০০/- টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

বর্ণিত ঘটনায় রাসেল আহমেদ এর লিখিত অভিযোগের প্রেক্ষিতে কোতয়ালী মডেল থানার মামলা নং-৩৭, তাং-১৫/১২/২০২৩খ্রি: ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোড রুজু করা হয়।

সম্মানিত পুলিশ সুপার এর দিক নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল এর তত্ত্বাবধানে কোতয়ালী মডেল থানাধীন, কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির একটি চৌকস টিম তথ্য প্রযুক্তি ও বিভিন্ন উৎস হতে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে চুরির কাজে ব্যবহৃত পিকআপ গাড়ীটি সনাক্ত করে ঢাকা যাত্রাবাড়ী, নারায়নগঞ্জ এর ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে উক্ত ঘটনায় জড়িত ১। মাসুম রেজা (৪২), ২। সামাদ(২৪), ৩। সানি(১৮), ৪। সানাউল্যাহ (৩৫), দেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে রূপগঞ্জের বরপা প্রাইমারী স্কুলের পিছনে কোহিনুর করিম শপিং কমপ্লেক্স এর ভিতরে রামিম সুজ নামক জুতার দোকানের পাশে ১নং ধৃত ব্যক্তি মাসুম রেজা (৪২) এর ভাড়া করা গোডাউন হতে, কুমিল্লা থেকে চুরি যাওয়া, ০৭ বস্তা ঔষধ উদ্ধার করা হয়।

এছাড়াও উক্ত গোডাউন থেকে পূর্বে বিভিন্ন সময়ে ক্রয়কৃত চোরাই বিপুল পরিমাণ ঔষধ জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে কক্সবাজার জেলার চকরিয়া থানা এলাকা থেকে চুরির কাজে ব্যবহৃত পিকআপ গাড়ীটি উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

উল্লেখ্য যে, কিছু দিন যাবৎ উক্ত চোর চক্রটি বিভিন্ন শহরের সড়ক সংলগ্ন ফার্মেসী গুলোকে চুরির টার্গেট হিসেবে নির্ধারণ করে চুরি করে আসছিল।

গ্রেফতারকৃত আসামীদের নাম ও ঠিকানা:-

১। মাসুম রেজা (৪২), পিতা-মৃত মোফাজ্জল হোসেন, সাং-কুতুপপুর মোফাজ্জল মেম্বার বাড়ী কাঁচপুর, থানা- সিদ্ধিরগঞ্জ, জেলা-নারায়নগঞ্জ।

২। সামাদ(২৪), পিতা-তাজুল ইসলাম, সাং-সানারপাড়া, থানা- সিদ্ধিরগঞ্জ, জেলা-নারায়নগঞ্জ।

৩। সানি(১৮), পিতা-তাজুল ইসলাম, সাং-সানারপাড়া, থানা- সিদ্ধিরগঞ্জ, জেলা-নারায়নগঞ্জ

৪। সানাউল্যাহ (৩৫), পিতা-জলিল বেপারী, সাং-জামালপুর, সাদুল্লাহপুর ইউপি, থানা-মতলব উত্তর, জেলা- চাঁদপুর, এপিসাং-নিশাত ভিলা জসিম সরকার বাড়ীর ৪র্থ তলা, সাং-সানারপাড়া(লন্ডন মার্কেট), থানা- সিদ্ধিরগঞ্জ, জেলা-নারায়নগঞ্জ।

Leave a Reply