কুমিল্লায় দেশীয় তৈরি এলজি বন্দুক ও কার্তুজ সহ আটক ১ জন।

ক্রাইম রিপোর্টারঃ
মোঃ কাশেদুল হক কাজল
কুমিল্লায় কোতয়ালি মডেল থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে দেশীয় তৈরি এলজি বন্দুক,২ রাউন্ড কার্তুজসহ ১ জনকে আটক করেছেন।
শনিবার (১৬ ডিসেম্বর) রাত ০৪.০০ ঘটিকার সময় কুমিল্লা পুলিশ সুপারের নির্দেশনায় কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মো: ফিরোজ হোসেন  এর নেতৃতে এসআই/সৈয়দ ফারুক হোসেন সঙ্গীয় ফোর্স্ নিয়ে মহান বিজয় দিবস-২০২৩ খ্রিঃ কে কেন্দ্র করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সংঘটিত করতে পারে এমন দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে এক বিশেষ অভিযান পরিচালনা করে কোতয়ালী মডেল থানাধীন ২নং দূর্গাপুর (উত্তর) ইউনিয়ন এর আলেখারচর উত্তরপাড়া(হাজী বাড়ী) সাকিনস্থ ধৃত আসামী মোঃ বিল্লাল হোসেন প্রঃ ফরহাদ রেজা (৩৪), পিতা-জয়নাল আবেদীন , মাতা-ফরিদা বেগম , গ্রাম-আলেখারচর (উত্তরপাড়া, হাজী বাড়ী, ২নং দূর্গাপুর (উত্তর) ইউপি),উপজেলা/থানা-কুমিল্লা কোতয়ালী, জেলা-কুমিল্লাকে তার শয়ন কক্ষ হতে ০১টি দেশীয় তৈরী এলজি বন্দুক এবং ০২(দুই) রাউন্ড কার্তুজ সহ গ্রেফতার করেন।
আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে উপলক্ষ্যে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে ‍কুুমিল্লা পুলিশ প্রশাসনের সুদৃড় পদক্ষেপের অংশ হিসাবে এ অভিযান পরিচালনা করা হয়।
এই সংক্রান্তে কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মো: ফিরোজ হোসেন এর সাথে আলাপ কালে তিনি জানান এ সংক্রান্তে কোতয়ালি মডেল থানায় মামলা রুজু করে আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়। যাহার এফআইআর নং-৩৮, তারিখ-১৬ ডিসেম্বর, ২০২৩; ধারা- 19A/19(f) The Arms Act, 1878;।

Leave a Reply